ঢাকা বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯
| আপডেটঃ ১ দিন আগে

এটিএম’র জন্য দোয়া চাইলেন পপি

অনলাইন ডেস্ক আপডেট: May 20, 2019

গত ২৬ এপ্রিল রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান। তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি অধ্যাপক মতিউল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় এগিয়ে এসেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অভিনেতার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেওয়া হয়েছে।

এদিকে প্রিয় অভিনেতার সুস্থতা কামনায় প্রহর গুনছে অগণিত ভক্তরা। এটিএম শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন ঢাকাই চলচ্চিত্রের তারকা অভিনেত্রী পপি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটিএম শামসুজ্জামানের সঙ্গে তোলা কিছু ছবি শেয়ার করে তার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে পপি লিখেছেন, ’শ্রদ্ধেয় এটিএম শামসুজ্জামান শুধু ভালো একজন অভিনেতা নন, তিনি একজন শিক্ষক, আমার গুরুজন, আমার বাবা, এছাড়াও আমার ভালোবাসার একজন প্রিয় মানুষ। তার হাসি আমার কাছে হাজার কোটি টাকার চেয়ে অনেক বেশি দামি। আমি অনেক লাকি তিনি বাবা হিসাবে সবসময় আমার পাশে থেকেছেন। আর আমার সকল প্রাপ্তি ও ভালো কাজে খুশি হয়েছেন এবং অনুপ্রেরণা দিয়েছেন। এজন্য আমি তার কাছে চিরকৃতজ্ঞ।

তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আমরা তাকে এই অবস্থায় আর দেখতে চাই না, তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে তাড়াতাড়ি সুস্থ করে দেন। আমার বাবার পাশে থাকার জন্য ধন্যবাদ মমতাময়ী প্রধানমন্ত্রীকে। তিনি সবসময় শিল্পীদের ভালোবাসেন ও পাশে থাকেন। তার প্রতি অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।’

  • ফেইসবুক শেয়ার করুন